Bangla SMS 4 U

Download Bengali Messages App on your Android phone

Get it on Google Play

Bangla Mojar Sms - 3

Nare...Barite ekhono bolini..
age ami bujtam na..ami or bepare eto vabi..
eto care kori oke..aste aste kirom nijer ajante oke eto valobese fellam..
sob theke beshi surprise hoi ei dekhe j sobai ki boka...
koto mon die ei msg ta porche
jeno amar kono secrt msg vul kore send hoe geche
PAGLA MENTOS KHA...

Mone koro jeno bidesh ghure,
Tumay nia jacchi onek dure,
Ami jacchi PAZARU gari chore,
Tumi jaccho hati hati pa pa kore,
Emon somoy dekhle onek dure,
Pagla KUKUR ashche GEU GEU kore,
Tumi dekhe aktu tai voy pele,
Songe songe HISU kore dile.

You can see your SMS here. Just Submit SMS with a new one.

'M0SHA' kaner kache aese bhon-bhon kore ki bole?


Ans: "Ami Haar 2mi Locket,
Ami Jama 2mi Pocket,
Ami Kobi 2mi Prerona,
Ami Mosha Plz 2mi Merona"!!