Bangla SMS 4 U

Download Bengali Messages App on your Android phone

Get it on Google Play

Biye Aar Bibahito der jonno Mojar Messages | Part 16

ভোম্বলের বউয়ের দুরদর্শিতা ঃ

ভোম্বলের গিন্নি প্রধানমন্ত্রী কে চিঠিতে একটি যোজনার কথা উল্লেখ করেছে যে.......

মদের দাম দ্বিগুণ করে আধার কার্ডের সাথে জুড়ে দেওয়া হোক আর অর্ধেক টাকা মদ্যপান করা লোকের স্ত্রীর অ্যাকাউন্টে সাবসিডি হিসাবে জমা করা হোক, তাহলে ...........

1. স্বামীর মদ্যপানে একটা লিমিট থাকবে স্বামীর মদ্যপানের নেশা আর স্ত্রীর ব্যাঙ্ক-ব্যালেন্সের মধ্যে একটা সমতা বজায় থাকবে ৷

2. স্ত্রী স্বামীকে কখনই মদ্যপানে বিরোধিতা করবে না ৷

3. স্ত্রী বুঝতে পারবে আজ তার স্বামী কতটা মদ্যপান করলো ৷

4. যেই স্ত্রীর ব্যাঙ্ক-অ্যাকাউন্ট নেই সেই স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও খুলে যাবে
(কোনো কোনো স্ত্রী কে এর জন্যে আয়কর রিটার্ন ও দাখিল করতে হতে পারে)৷

ভোম্বলের গিন্নির ভাবনাকে স্যালুট 🤓

বউকে রাগানোর ফল 😡😡😉😉😂😂😂

পরশু রাতে বউয়ের সাথে তুমুল
ঝগড়া করেছি। আমিও এক হাত
দেখে নিচ্ছি।
ওকে বলেছিঃ
:
""তুমি যদি মানুষের বাচ্চা হও তাহলে আমার সাথে কথা বলবে না "
"
ব্যাস, কাজ হয়েছে, আর কথা বলে
না।
খালি রাগে ফোলে। সারারাত
নাক টেনে কান্না করছে,
না নিজে ঘুমাচ্ছে না আমাকে
ঘুমাতে দিচ্ছে।
:
কাল
সকালে খেতে বসে দেখি আজব
কান্ড। আমার খাওয়ার পাশে খাতা কলম রাখা।
বললাম এগুলা কি?
বউ তার পাশের খাতায়
কি জানি লেখলো। তারপর
আমাকে দেখালো, আমি পড়লাম।
লেখা আছে , "" আমি মানুষের বাচ্চা, তাই কোনোও কথা নাই"
"
আজব কাহিনি। যাই হোক।
সে নিজে আমাকে মাংস
দিলো ৩ পিস।।
আমি খাতায় লিখলাম ""২ পিস
দাও ""।
:
খাওয়ার মাঝে লিখলাম, "" জল দাও ""।

এভাবে চলে না।
যাই হোক, রাতে ঘুমানোর
আগে আমি শুয়ে আছি।
সে গুন গুন
করে গান গাইছে আর চুল
আঁচড়াচ্ছে। কি চমৎকার দৃশ্য
:
আমি খাতায় খস খস করে
লিখলাম,"'
প্রিয় জানু,
আগামিকাল সকাল ৮ টায় আমার
অফিসে একটা জরুরী মিটিং আছে।
প্লিজ সকাল ৭ টায় ডেকে দিও "
"
চিঠি টা বউয়ের
হাতে দিয়ে আমি ঘুমিয়ে
গেলাম।
:
শান্তির ঘুম। শান্তির ঘুম থেকে উঠে দেখি ৯ টা ৩৫।
চিৎকার দিয়ে উঠে বসছি।
এইটা কি.. পাশ ফিরে দেখি বউ
নাই, বউয়ের এর জায়গায়
একটা চিঠি। তড়িঘড়ি করে খুলে দেখি,
একটা লেখাঃ
:
:

:
:
:
:
"' ওগো শুনছো, সকাল
সাড়ে৭টা বাজে প্লিজ
উঠো, তোমার দেরি হয়ে যাচ্ছে।
🤣🤣🤣🤣🤣🤣🤣🤣👏👏👏👌👌👌